Header Ads

" />

শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৩ জানুয়ারি থেকে

      

শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৩ জানুয়ারি থেকে

শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৩ জানুয়ারি থেকে

স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ৫১ তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা আগামী ৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে। এদিন প্রতিষ্ঠান পর্যায়ের প্রতিযোগিতা শুরু হয়ে ৭ জানুয়ারি শেষ হবে। ১০ জানুয়ারি উপজেলা বা থানা পর্যায়ের প্রতিযোগিতা শুরু হয়ে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা শেষ হবে আগামী ৭ ফেব্রুয়ারি।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ প্রতিযোগিতার সূচি প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, প্রতিষ্ঠান পর্যয়ের প্রতিযোগিতা চলবে ৩ থেকে ৭ জানুয়ারি। উপজেলা পর্যায়ের প্রতিযোগিতা আগামী ১০ থেকে ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ১৮ থেকে ২২ জানুয়ারি জেলা পর্যায়ের, ২৪ থেকে ২৭ জানুয়ারি উপঅঞ্চল পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আর ২৯ থেকে ৩১ জানুয়ারি অঞ্চল পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামী ২ থেকে ৭ ফেব্রুয়ারি জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। যশোর শিক্ষা বোর্ডের অধীনে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। 

জানা গেছে, অ্যাথলেটিকস্ (ছাত্র-ছাত্রী) দড়িলাফ ইভেন্টসহ, হকি (ছাত্র-ছাত্রী), ক্রিকেট (ছাত্র-ছাত্রী), বাস্কেটবল (ছাত্র-ছাত্রী), ভলিবল (ছাত্র-ছাত্রী), ব্যাডমিন্টন একক ও দ্বৈত (ছাত্র-ছাত্রী), সাইক্লিং (ছাত্র-ছাত্রী) ইভেন্টে জাতীয় স্কুল মাদরাসা, কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির শীতকালীন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সাইক্লিং ইভেন্টে প্রতি অঞ্চল থেকে জাতীয় পর্যায়ে ২ জন ছাত্র ও ২ জন ছাত্রী অংশগ্রহণ করবে। 


সূচির সঙ্গে প্রতিযোগিতার বিস্তারিত তথ্য তুলে ধরেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য সূচিটি তুলে ধরা হলো। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

 

সূত্র: দৈনিক শিক্ষা ডট কম

পোস্টের নিয়মিত আপডেট পেতে আমাদের ‘‘ফেসবুক পেজে  লাইক দিয়ে রাখুন

 

আর্টিকেলটি ভালো লাগলে নিচের ফেসবুক, টুইটার বা গুগল প্লাসে

শেয়ার করে আপনার টাইমলাইনে রেখে দিন। এতক্ষণ সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.